তুমি এসো
- তাবেরী ২৯-০৪-২০২৪

তুমি বৃষ্টি হয়ে এসো....চৈত্রের শেষে বৈশাখের দুপুরে।প্রচন্ড খরায় শুষ্কতায় ভরা,দিবস রজনী ভরা আদুরে।মেঘের দলে পুকুরের জলে,তপ্ত দুপুরে শীতল হয়ে।তমালের পত্রে পুষ্পেরপাপড়ি মাধুর্য হয়ে।তুমি এসো, নব সাজে,উচ্ছ্বাসের প্রাণে দিপ্ত কিরণে।প্রভাতের আলোয় রাঙা,স্নিগ্ধ বাতায়নে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।